ইউনাইটেড স্ট্যান্ডার্ড স্কুলে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

HomeEvents

ইউনাইটেড স্ট্যান্ডার্ড স্কুলে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বর্তমান সময়ে যে উন্নয়ন হয়েছে তা বিশ বছর পূর্বেই হয়ে যেত। ইউনাইটেড স্ট্যান্ডার্ড স্কুলে শোক দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন একথা বলেন। বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে ইউনাইটেড স্ট্যান্ডার্ড স্কুল এ শোকসভার আয়োজন করে। বঙ্গবন্ধু পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শামসুজ্জামান বাবুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলার সাবেক চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী মেডিকেল কলেজের রক্তরোগ বিভাগের প্রধান ও সহকারি অধ্যাপক ডাক্তার মোরশেদ জামান মিয়া। ইউনাইটেড স্কুলের অধ্যক্ষ ভারপ্রাপ্ত ড. মোঃ সাদিকুল ইসলাম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলের পরিচালক মাহবুবুর রহমান ফরহাদ আহমেদ সায়িম সহ অন্যান্য পরিচালকসহ স্কুলের শিক্ষক বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে রুহুল আমিন বলেন বঙ্গবন্ধু এদেশ স্বাধীন না করলে আমরা আত্মনির্ভরশীল জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বর্তমান সময়ে যে উন্নয়ন হয়েছে তা ২০বছর পূর্বেই হয়ে যেত তিনি তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শিক্ষার্থীদের স্বাধীনতার সঠিক ইতিহাস চর্চার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে ডাক্তার এম মোরশেদ জামান মিয়া বলেন যুদ্ধবিধ্বস্ত একটি দেশকে পুনর্গঠন ও স্বনির্ভর করে গড়ে তোলাই ছিল একটি বড় চ্যালেঞ্জ যা গ্রহণ করেছিলেন বঙ্গবন্ধু।

স্বাস্থ্যবিধি মেনে পালিত হওয়া এই শোক দিবসের কর্মসূচিতে শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন। কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শোক সভা শুরু হয়ে বঙ্গবন্ধুসহ ১৫ ই আগস্ট নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়।

Source: News Link (https://mohanonda24.com)

COMMENTS

WORDPRESS: 0
DISQUS: 0