বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

HomeEventsNews

বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ইউনাইটেড স্ট্যান্ডার্ড স্কুলের ছাত্র ছাত্রীদের গত ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও মেধা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।

স্কুলটির সভাপতি মোঃ শামসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ গোলাম রাব্বানী।  অতিথি বৃন্দ উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবক দের উদ্দেশ্যে বলেন, শুধু বই পড়ে রেজাল্ট ভালো করার চেষ্টা করলেই হবে না, শিশুদের নৈতিক শিক্ষা, দেশপ্রেম ও আউটডোর ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে শিশুদের গড়ে তুলার আহবান জানান।

স্কলটির সহকারী শিক্ষিকা তাসনিয়া রাব্বি নিশির সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুলের পরিচালনা কমিটির সদস্য ডাঃ মুর্শেদ জামান মিঞা, মাহবুবুর রহমান বাপ্পি ও স্কুলের সমন্বয়কারী মোসাঃ নাহিদা আক্তার দিপা। অনুষ্ঠানের শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে আমন্ত্রিত অতিথি বৃন্দ।

COMMENTS

WORDPRESS: 0
DISQUS: 0